if you want to donate in bit coin donate this address 18PxKRjXYqwonNdYgKisdiNNByqYCTXFeP

Click The ad and start earning

FarmSatoshi Enjoy Free Satoshi!

Tuesday, February 17, 2015

টাকা আসছে আপনিও ধরুন আপনিও পারবেন – এক্সপার্ট দের মাধ্যমে সবথেকে কম ঝুকিতে আয় করুন।

প্রায় সবার সেভিংস এর মুল উদ্দেশ্য থাকে তা অন্য কোন লাভজনক খাতে বিনিয়োগ করা। কিন্তু বর্তমানে বাংলাদেশে নতুন করে বিনিয়গের ক্ষেত্র যেমন কম তেমনি যেগুলা বিদ্যমান আছে সেখান থেকে রিটার্ন এর পরিমান ও কম। যেমন ধরুন ব্যাংক ইন্টারেস্ট রেট- প্রতিনিয়ত কমছে। আবার  ধরুন শেয়ার মার্কেট সেখানে ও অনেক মানুষ সর্বস্বান্ত হয়েছে। তাই বিনিয়গের উত্তম ক্ষেত্র হিসাবে ফরেক্স ট্রেডিং এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তবে এখানেও অনেকেই না জেনে না বুঝে ট্রেড করার কারনে লসের সম্মুখিন হয়েছেন। তাই যুগের সাথে তাল মিলিয়ে নতুন অনেক ট্রেডিং প্রডাক্ট এর উদ্ভাবন হয়েছে যা আপনার ঝুকি হ্রাস করে উত্তম মুনাফা নিশ্চিত করে। যেমন  MFX ক্যাপিটাল। এখানে বিশের সেরা মানি ম্যানেজার রা আপনার ফান্ড কে ফরেক্স মার্কেট এ বিনিয়োগ করে আপনার বিনিয়গের সেরা মুনাফা নিশ্চিত করে।

বিনিয়োগ কারীদের চিন্তাধারায় আসছে পরিবর্তন। বর্তমানে বিশ্বব্যাপী বিনিয়োগকারীরা খুঁজছেন নির্ভরযোগ্য ক্ষেত্র যেখানে বিনিয়োগকৃত অর্থের নিরাপত্তার পাশাপাশি রয়েছে উচ্চহারে মুনাফা লাভের নিশ্চয়তা। ঝুঁকিবিহীন বিনিয়োগ সম্ভাবনাগুলোর প্রতি তাই ইনভেস্টরদের রয়েছে প্রচুর আগ্রহ। এমনই এক অভিনব ইনভেস্টমেন্ট সলিউশিন নিয়ে এসেছে গ্লোবাল ফিন্যান্সিয়াল হোল্ডিং গ্রুপ MFX , যার নাম হচ্ছে MFX ক্যাপিটাল

MFX ক্যাপিটাল কি?

ক্লায়েন্টদের সকল চাওয়া-পাওয়া ও সুবিধার কথা মাথায় রেখে তারা উদ্ভাবন করেছে এক স্মার্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম- MFX Capital. এখানে বেসিক ইনভেস্টমেন্ট ক্যাপিটালের উপর কোন ঝুঁকি তো থাকছেই না বরং রয়েছে প্রতি বছর ৪৫% থেকে ৬০% পর্যন্ত মুনাফা অর্জনের সুবর্ণ সুযোগ।

বেস্ট ইনভেস্টমেন্ট সলিউশন ২০১৪

সাম্প্রতিককালে গ্লোবাল ব্যাংকিং এন্ড ফাইন্যান্স গ্রুপ থেকে MFX Broker কে পুরস্কৃত করা হয়েছে “best investment solution 2014” পুরষ্কারে।
ইন্টারন্যাশনাল ফাইন্যানশিয়াল হোল্ডিং গ্রুপ MFX এর প্রেসিডেন্ট ইগর ভলকোভ নিজের অভিব্যক্তি ব্যাক্ত করতে গিয়ে বলেন,
এই অর্জন সম্ভব হয়েছে MFX গ্রুপের দক্ষ ও অভিজ্ঞ টিমে মেম্বারদেরর সাপোর্ট , ইনভেস্টমেন্ট সুযোগের চুলচেরা বিশ্লেষণ এবং নানামুখী কার্যক্রমের কল্যাণে। এই জন্য আমরা নিয়মিত যে প্রয়োজনীয় কার্যক্রম পরিচালনা করে চলেছি তার মধ্যে রয়েছে ফাইন্যানশিয়াল প্রোজেক্টের প্রচার, গ্লোবাল মার্কেটে নতুন অফিস খোলা, পার্টনারশিপ ডেভেলপমেন্ট, বিজনেস ফাইন্যান্সিং, রিয়েল এস্টেট ব্যবসায় বিনিয়োগ সহ আরও অনেক ক্ষেত্রে বিনিয়োগের প্রচেষ্টা চলছে যেখানে রয়েছে স্বল্প ঝুঁকিতে অধিক মুনাফা অর্জনের সুযোগ।

একনজরে MFX এর ইনভেস্টমেন্ট প্ল্যান

বর্তমান পৃথিবীতে ইনভেস্টমেন্ট এর কনসেপ্ট বদলে যাচ্ছে দ্রুত গতিতে। মানুষ এখন বিনিয়োগ করার জন্য এমন সব সেক্টর খুঁজে যেখান থেকে রয়েছে মুনাফা অর্জনের নিশ্চয়তা।

MFX Capital এখন যেকোনো ইন্ডিভিজুয়াল এবং কর্পোরেট ইনভেস্টরদের জন্য সহজলভ্য।

মিনিমাম ডিপোজিটঃ ৫০০ ডলার
মিনিমাম ইনভেস্টমেন্ট পিরিয়ডঃ ৩ মাস
সম্ভাব্য বাৎসরিক মুনাফাঃ ৬০%
এই ইনভেস্টমেন্ট প্রোগ্রামে অংশগ্রহনকারীদের জন্য ইনভেস্টমেন্ট এমাউন্ট ফেরত পাওয়ার ১০০ % গ্যারান্টি রয়েছে। তাছাড়া ডিপোজিটের উপর প্রতিমাসে ৬% মুনাফা অর্জনের সুযোগ রয়েছে যা নির্ভর করছে আপনার ইনভেস্টমেন্ট এমাউন্টের উপর।

উপরে উল্লিখিত সুবিধাগুলো ছাড়াও ইনভেস্টররা পাচ্ছেনঃ

পার্সোনাল কনসালটেন্ট সার্ভিস
সহজ শর্তে এক প্রোগ্রাম থেকে অন্য প্রোগ্রামে মাইগ্রেট করার সুযোগ
ইন্টারন্যাশনাল MFX Privilege Club এ মেম্বারশিপ
বাৎসরিক প্রাইস ড্রতে অংশ গ্রহনের সুযোগ
MFX ব্রোকার সম্পর্কে বিস্তারিত জানুন এই ভিডিও থেকেঃ

কীভাবে এই ইনভেস্টমেন্ট প্ল্যান কাজ করে?

পোর্টফোলিও ম্যানেজমেন্ট এর জন্য কোম্পানির বোর্ড অফ ডিরেক্টরস নিয়োগ দিয়েছে বেশ কিছু ইনভেস্টমেন্ট এক্সপার্ট এবং ফান্ড ম্যানেজার যারা যেকোনো বিনিয়োগ সিধান্ত নেওয়ার আগে কোম্পানির নিজস্ব ইনভেস্টমেন্ট গাইডলাইন অনুযায়ী প্রত্যেকটা ইনভেস্টমেন্ট অপরচুনিটি খতিয়ে দেখে নিচ্ছেন। বিশ্বব্যাপী বিকল্পধারার ইনভেস্টমেন্ট ক্ষেত্রগুলোর দিকে মানুষের আগ্রহের কথা মাথায় রেখে কোম্পানির পাঁচ বছর মেয়াদি এক ডেভেলপমেন্ট প্ল্যান হাতে নিয়েছে। আশা করা যাচ্ছে এই প্রোজেক্ট থেকে বাৎসরিক ৩০%-৫০% পর্যন্ত রিটার্ন আসবে। কোম্পানির মূল লক্ষ হচ্ছে বিভিন্ন ফিন্যানশিয়াল মার্কেটের ইনভেস্টরদের কাছে নির্ভরযোগ্য পার্টনার রুপে প্রতিষ্ঠিত হওয়া।

কেন MFX এ বিনিয়োগ করবেন?

MFX Broker এর যাত্রা শুরু হয়েছিল ২০০৬ সালের ২ অক্টোবর। ৮ বছর যাবত সাফল্যের সাথে ফিন্যান্সিয়াল মার্কেটে কার্যক্রম পরিচালনার মাধ্যমে MFX একটি ইন্টারন্যাশনাল ফরেক্স ব্রোকার হিসেবে অর্জন করে নিয়েছে মানুষের আস্থা ও বিশ্বাস। শুধুমাত্র ব্রোকারেজ সার্ভিস নয়, MFX ব্রোকারের দিচ্ছে প্রফেশনাল ইনভেস্টমেন্ট সলিউশিন যেখানে বিনিয়োগ করে আপনি পাচ্ছেন ঘরে বসে মুনাফা অর্জনের বিশাল সুযোগ।

বাংলাদেশি ইনভেস্টরদের জন্য বিশাল সুযোগ

ব্রোকার হাউজ হিসেবে বেশ কিছুদিন যাবত বাংলাদেশে সফলতার সাথে কাজ করে চলেছে MFX ব্রোকার। বিশ্বব্যাপী মানুষের আস্থা অর্জনের পর এখন MFX Broker বাংলাদেশেও তাদের ইনভেস্টমেন্ট কার্যক্রম প্রসারের উদ্যোগ নিয়েছে।
একটা জিনিস মনে রাখবেন! টাকায় টাকা বাড়ে! আপনি যদি টাকা হাতে ধরে রাখেন তাহলে আপনার মানি গ্রো করবে না। কিন্তু লাভজনক ক্ষেত্রগুলোতে বিনিয়োগ করলে আপনি পাচ্ছেন এই অর্থের ব্যাপক বৃদ্ধির সুযোগ।
আপনার হাতে বা ব্যাংকে কি অলস অর্থ পড়ে আছে? তাহলে আর দেরি করবেন না। MFX এর স্মার্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রামে অংশ নিন!
MFX Capital সম্পর্কে আরও জানুন এখানেঃ MFX Capital
এই ইনভেস্টমেন্ট প্রোগ্রাম সম্পর্কে কোন জিজ্ঞাসা থাকলে আপনার পার্সোনাল ম্যানেজারের কাছ থেকে কলব্যাকের জন্য অর্ডার করতে পারেন। এই লিংকে ক্লিক করুনঃ কলব্যাক
নিচের চিত্রের মত একটা ফর্ম ওপেন হবেঃ
Untitled
ফর্মটা ফিল আপ করে সাবমিট করুন। MFX এর ক্লায়েন্ট সাপোর্ট ডিপার্টমেন্ট এর একজন ম্যানেজার আপনার সাথে কনটাক্ট করবে।
http://sh.st/dejvG
www.mfxcapital.com
http://sh.st/dejvG

2 comments:

  1. Did you know that you can shorten your links with AdFly and make cash from every click on your short urls.

    ReplyDelete
  2. eToro is the #1 forex trading platform for newbie and full-time traders.

    ReplyDelete