if you want to donate in bit coin donate this address 18PxKRjXYqwonNdYgKisdiNNByqYCTXFeP

Click The ad and start earning

FarmSatoshi Enjoy Free Satoshi!

Saturday, August 15, 2015

পরিচিত হোন বিট কয়েন আয়ের সেরা কিছু ইনভেস্টমেন্ট সাইট সম্পর্কে এবং সেই সাথে আপনার বিট কয়েন আয়কে একটু বাড়িয়ে নিন!!

বিট কয়েন সাইট এবং বিট কয়েন আয়ের প্রসঙ্গাদি নিয়ে টিটিতে বেশ কয়েকটি টিউন করেছিলাম। টিউনের টিউটোরিয়ালগুলো অনুসরন করে অনেকেই বেশ কিছু বিট কয়েন আয় করছেন যা জেনে অনেকটা ভাল লাগছে। এর মধ্য অনেকেই আমাকে জানিয়ে ছিলেন ভাই, বিট কয়েন আয়ের কি কোন রিলেটেড সাইট আছে? যেখান হইতে সামান্য কিছু আয় করা যাবে??
যাইহোক এই প্রশ্নটার জন্য আমাকে বেশ কয়েকদিন অপেক্ষা করতে হয়েছে। অর্থাত পরীক্ষন, পর্যবেক্ষণ এবং পেমেন্ট পাবার পর টিউন করতে হচ্ছে। কারন অযথা কিংবা ভুইফোড় টিউন করে অন্যকে বিভ্রন্ত করতে চাইনা।হয়ত অনেকেই আছেন যারা স্ক্যাম টিউন করে অন্যকে বিভ্রাট সৃষ্টিতে মজা পান। অপ্রয়োজনীয় কথা বাদ দিয়ে এবার টিউনের মুল আলোচনাতে যাচ্ছি।
আজ আমি যে সকল সাইটের পরিচয় দিব। সেইগুলো মুলত বিট কয়েন ইনভেস্টমেন্ট সাইট। এই সম্পর্কে সংক্ষেপে আলোচনা করব।

বিট কয়েন ইনভেস্টমেন্ট সাইট কি?

বিট কয়েন ইনভেস্টমেন্ট সাইট হলো বিট কয়েন আয় বৃদ্ধি করার অন্যতম কৌশল। অর্থাত এখানে আপনাকে যে কোন পরিমান বিট কয়েন জমা রাখতে হবে যেখানে ঐ সকল সাইট গুলো নিদিষ্ট পরিমান পার ডে হিসাবে লভ্যাংশ দিবে। এই লাভের পরিমান প্রায় ০.৫% হইতে ৩.৫০% পর্যন্ত হতে পারে। এখানে এমন কিছু সাইট আছে যেখানে আপনি প্রতিদিনের লাভ প্রতিদিনে উইথড্র করতে পারবেন।

কত পরিমান বিট কয়েন ইনভেস্টমেন্ট করবেন?

আসলে যে সকল সাইটে এরুপ ধরা বাধা নিয়ম নাই সেখানে আপনি যে কোন পরিমাণ বিট কয়েন ডিপোজিত করতে পারবেন। তবে আমার পরামর্শ হল এখানে আপনি প্রতিবার ২ ডলার করে করে ডিপোজিত করতে পারেন। যাতে লাভের পরিমনটা উইথড্র করে পূনরায় ২ ডলার যোগ করতে পারেন। তবে যতবেশী ডিপোজিত করা যায় ততই লাভ। আমার মনে হয় অত লাভের হিসাব না করে মামুলি লাভ করাটাই ভাল। কথায় আছে না “অতি লোভে তাতিঁ নষ্ট!” সত্যিকার কথা বলতে কি আপনি আজকে যে ইনভেস্টমেন্ট সাইটে বিটিসি ইনভেস্ট করছেন সেটি যদি কোন কারনে তাদের সাইট বন্ধ করে দেই তাহলে যারা বেশী ডিপোজিত করেছেন তাদের কি হবে...!!
সুতরাং বুঝতেই পারছেন প্রথমত ২/১ ডলার ডিপোজিত করাটাই বুদিধমানের কাজ। তারপরেও যারা বেশী ডিপোজিত রাখতে চাইবেন সেটি তাদের ব্যক্তিগত ব্যপার।

বিটিসি ইনভেস্টমেন্ট সাইটের কাজের সুবিধাবলী

এখানে একাউন্ট ওপেন/লগইন ব্যতিত তেমন কোন কাজ নাই বললেই চলে।তাছাড়া বিট কয়েন সাইটের মত ঘন্টা/মিনিটে ক্যাপচা পূরন করতে হয়না। তবে বিট কয়েন আয় বৃদ্ধি করতে হলে মূল সাইটের ক্যাপচা পূরন ব্যতিত কোন পন্থা নাই। এখানে যা ইনভেস্ট করবেন তার লাভ প্রতিদিনে/নিদিষ্ট সময়ে পাবেন, ফলে বিনাশ্রমে বিটকয়েন আয় আরেকটু বৃ্দ্ধি করতে পারছেন। তাছাড়া এখানে নিজের পকেটের কোন অর্থ খরচ করতে হচ্ছে না।

কিভাবে কাজ করবেন এবং একাউন্ট ওপেন করবেন?

প্রায় সকল বিটিসি ইনভেস্টমেন্ট সাইটের কাজের কৌশল প্রায় একই রকম। এখানে নাম, ইউজার নেইম, ইমেইল ঠিকানা, বিট কয়েন একাউন্টের লিংক (মূলত কয়েন বেইজ একাউন্টের ৩৪ বর্ণের ঠিকানা) তথ্যাদি দিতে হয়। অাপনার মেইলটি ভেরিফাই করতে হবে। লগইন করার পর ড্যাশবোর্ড পাইবেন। সেখানে বিট কয়েন ডিপোজিত করার জন্য আপনাকে একটি বিট কয়েন ঠিকানা পাবেন। অতপর কয়েনবেইজ সাইট হইতে অাপনাকে উক্ত বিটিসি ইনভেস্টমেন্ট ঠিকানাতে বিট কয়েন ডিপোজিত করতে হবে।

কিছু বিটিসি ইনভেস্টমেন্ট সাইটের সাথে পরিচয়

বিট কয়েন সাইটের যে রকম ভূয়া সাইট অাছে, ঠিক তেমনি ইনভেস্টমেন্ট সাইটও ভূয়া থাকে। তাই ভূইফোড় সাইট বাদ দিয়ে এলিট সাইটে কাজ করতে হবে। আমি বেশ কয়েকটি সাইটের ঠিকানা পেয়েছি এবং পরীক্ষা করে ফলাফল পেয়েছি। নিম্নে সাইট গুলোর ঠিকানা

১।বিটিসি ফেলেক্স:

এই সাইটটি প্রতি ঘন্টাতে ০.১৫% রেটে প্রতিদিনে ৩.৬% পর্যন্ত প্রফিট দিয়ে থাকে। যদিও অন্য সাইট হতে এর রেট অত্যন্ত বেশী যা ভাবনা সৃষ্টি করে। যদিও এখানো সাইটটি সম্পর্কে স্ক্যাম পাওয়া যায়নি। এখানে মিনিমাম ฿0.001 ইনভেস্টমেন্ট করতে পারবেন। আরেকটি ব্যাপার এখানের ডিপোজিতের লাভ উত্তোলন করতে হলে আপনাকে ডিপোজিতের সম পরিমান বিটিসি অর্জন করতে হবে।
এই সাইটে কাজ করতে হলে ফলো করুন এখানে।  >রেজি: এ-ক্লিক করুন>
নিম্নরুপ চিত্র আসবে- সেখানে নিজেই যাবতীয় তথ্যাদি পুরন করতে পারবেন।
বি:দ্র: Wallet Address এর স্থানে কয়েন বেইজ সাইটের একাউন্টের ঠিকানা দিবেন। এবং পরিশেষে আপনার ইমেইলটির প্রেরিত লিংকটি ভেরিফাই করবেন।

২। সাইয়্যানও.কম

সািইটের নাম হচ্ছে সাইয়্যানও। আমি প্রায় ৩ মাস যাবত বেশ কয়েকটি সাইট পর্যবেক্ষণ করে এমন একটি সাইট পেয়েছি যেখানে আপনি যে কোন পরিমান বিট কয়েন ইনভেস্ট করতে পারবেন। এই সাইটটি খুব অল্প সময়েই জনপ্রিয়তা অর্জন করেছে। কোন ফেক সাইট নই ১০০% লিগ্যাল। লাভের পরিমাণ সন্তোষ জনক, প্রতিদিনে প্রায় ২.৫%। যে কোন পরিমান বিট কয়েন ইনভেসট করতে পারবেন যেমন: ০.০০০০২৫ BTC। লাভের অংশ প্রতিদিনে কিংবা সাথেই সাথেই উইথড্র করতে পারবেন। একাউন্ট ওপেন করার প্রক্রিয়া ১ নং অনুযায়ী।
একাউন্ট ওপেন করতে ক্লিক করুন এখানে> Create এ-ক্লিক করুন

৩। ইউকো.ওয়ান

এই সাইটে ইনভেস্টমেন্ট করার কয়েকটি প্যাকেজ আছে।বিশেষত এখানে ০.০০০১ বিটিসি হইতে শুরু করে ২৫০ বিটিসি পর্যন্ত ইনভেস্ট করা যায়। প্রতিদিনে প্রায় ১.৮%-৪.২% পর্যন্ত প্রফিট দেয়া হয়। আরেকটি মজার ব্যাপার হলো এখানে একাউন্ট ওপেন করলে আপনি সাথে সাথে পাচ্ছেন ফ্রি ২৫০০০ সাতোশি প্রায় ০.৭০ ডলারের সমপরিমাণ বিটিসি। কাজের প্রক্রিয়া এবং একাউন্ট ওপেন করার কৌশল উপরের নিয়মের মতই।
এই সাইটে রেজি: করুন এখানে > Create Account এ-ক্লিক করুন

সারকথা:

আলোচনা করতে করতে টিউনের শেষ অংশে। উপরের ৩ টি সাইটেই আপনি পরীক্ষামূলক ভাবে ১ ডলার করে ইনভেস্ট করে দেখতে পারেন। অতপর কাজের ফল ভাল হইলে পরবর্তীতে আরেকটু বাড়িয়ে নেওয়া যাবে। আমি অবশ্য ১ম তিনটি সাইটে ২ ডলার করে ইনভেস্ট করে লাভের বিটিসি উইথড্র করতে পেরেছি। তবে উপরের ৩ টি ইনভেস্টমেন্ট সাইটের মধ্যে সবচেয়ে ভাল লেগেছে ২ নং বিবরনাদি। এখানে অনেকবার উইথড্র করেছি সর্বশেষ ৫ ডলার মত ডিপোজিত করা আছে। বিটিসি ইনভেস্ট করার সবচেয়ে মজার ব্যাপার হল এখানে যা ডিপোজিত করবেন সাইটটি যতদি থাকবে তার প্রফিট পেতে থাকবেন। তবুও কাজ ইনভেস্ট করাটা একান্ত ব্যাপার। পরিশেষে টিউনে কোন বিষয় অস্পষ্ট থাকলে তা টিউমেন্ট করার অনুরোধ রাখছি। পরিশেষে টিউনটি ধৈর্য্য সহকারে পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

No comments:

Post a Comment